ঝড়ু ডাবলু বাবলু যাদু আতিকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে এজাহার

Sharing is caring!

ডেস্ক রিপোর্ট: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রতারণা, জালিয়াতি, মিথ্যা তথ্য প্রদান এবং সম্মানহানির অভিযোগে ঝড়– ডাবলু বাবলু যাদু আতিকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার এজাহার দায়ের করা হয়েছে।
রবিবার সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি ও সাবেক অধ্যক্ষ আবু আহমেদ বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায় এ এজাহারটি দায়ের করেন।
এজহার সূত্রে জানা যায়, মামলার ১নং আসামী শহরের সুলতানপুর এলাকার মৃত গোলাম খয়বার সরদারের ছেলে খলিলুল্লাহ ঝড়– তার নামীয় ফেইসবুক আইডিতে বাদী এবং একজন নারীসহ কথিত একটি কাবিননামার ছবি পোস্ট করে বিবাহের কথা উল্লেখ করে বাদীকে সামাজিকভাবে হেয় করেন। পরবর্তীতে অপর আসামী সুলতানপুরের মৃত শেখ ধলু ডাক্তারের ছেলে তোহিদুর রহমান ডাবলু, মুনজিতপুরের সেলিম হোসেনের ছেলে জিয়াউর বিন জাদু, রসুলপুরের মৃত মুনছুর ফকিরের ছেলে মহাসীন হোসেন বাবলু ও কালিগঞ্জের মৌতলা কাজী বাড়ির কাজী সাইফুল্লাহ’র ছেলে কাজি আতিক তাদের নিজ নিজ ফেইসবুক আইডিতে উক্ত পোস্টটি শেয়ার করেন। ফলে বাদী সামাজিক ও রাজনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত হন। এ ঘটনায় বাদী অধ্যক্ষ আবু আহমেদ রবিবার সাতক্ষীরার আমলী ১নং আদালতে ডিজিটাল নিরাপত্তা আইনে এজাহার দায়ের করেন। বিচারক মো. রেজাওয়ানুজ্জামান শুনানী শেষে সংশ্লিষ্ট সাইবার ট্রাইবুনাল অথবা থানায় মামলাটি দায়ের করার পরামর্শ দেন। সে অনুযায়ী বাদী বরিবার সন্ধ্যায় সাতক্ষীরা সদর থানায় লিখিত এজহারটি দায়ের করেন। সাতক্ষীরা সদর থানার অফিসার্স ইনচার্জ মো. মোস্তাফিজুর রহমান এজাহার প্রাপ্তির কথা স্বীকার করে বলেন, উর্দ্ধতন কর্মকর্তাদের সাথে আলোচনা করে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

newsadmin

সাতক্ষীরার গণমানুষের পত্রিকা--

shares