তালায় দুই মাদক সম্রাট আটক, ইয়াবা উদ্ধার

Sharing is caring!

তালা প্রতিনিধি: তালা উপজেলার তেঁতুলিয়া গ্রামে অভিযান চালিয়ে ৬২৫ টি ইয়াবা ট্যাবলেটসহ ইয়াবা বিক্রির ৫ হাজার টাকা উদ্ধার করেছে। এসময় মাদক রুবেল হোসেন (২৮)কে হাতেনাতে গ্রেফতার করে পুলিশ। আটক রুবেল সাতক্ষীরার কলারোয়া উপজেলার কাশিয়াডাঙ্গা গ্রামের মিজানুর সরদারের পুত্র। মঙ্গলবার রাত ১০টার দিকে তেঁতুলিয়া গ্রামের মহির সরদারের বাড়ির পাশ থেকে তাকে আটক করা হয়। এরআগে রাত ৯টার দিকে সাতক্ষীরা ডিবি পুলিশ অভিযান চালিয়ে একই গ্রামের কাজী পচান’র ছেলে ইয়াবা হুমায়ুন ওরফে খোড়া বাদশাকে গ্রেফতার করে।

তালা থানার অফিসার ইনচার্জ মো. মেহেদি রাসেল জানান, মঙ্গলবার রাত ১০টার তালা থানার এসআই কামাল, এএসআই সেলিম সহ সঙ্গীয় পুুিলশ ফোর্সেও নেতৃত্বে তেঁতুলিয়া গ্রামের মহির সরদারের বাড়ির পাশের রাস্তা থেকে মাদক ব্যবসায়ী রুবেল হোসেনকে গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃত রুবেলের কাছ থেকে এসময় ৬২৫ পিস গোলাপী ও লাল রংয়ের ইয়াবা সহ ইয়াবা বিক্রির নগদ ৫ হাজার ৫০টাকা উদ্ধার করা হয়। উক্ত অভিযানকালে স্থানীয় ইউপি সদস্য ডা. দেলোয়ার হোসেন সোনা ও উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ সাদী সার্বিক সহযোগীতা করায় পুলিশের পক্ষ থেকে তাদের ধন্যবাদ জানানো হয়েছে।
আটক রুবেল দীর্ঘদিন ধরে এঅঞ্চলে মাদক ব্যবসায়ীদের কাছে ইয়াবা সরবারহ করতো। সে ৮শ পিস ইয়াবা নিয়ে এলাকায় এসেছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে ধরা ধরা। কিন্তু ধরা পড়ার আগেই সে প্রায় ২শ পিস ইয়াবা এলাকার মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রি করে দেয়। এঘটনায় তালা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে রুবেল সহ এলাকার দু’ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা (২/২০) দায়ের করা হয়েছে।
এদিকে, রুবেল ধরা পড়ার ১ ঘন্টা আগে সাতক্ষীরা ডিবি পুলিশ তেঁতুলিয়া গ্রামে অভিযান চালিয়ে এলাকার মাদক স¤্রাট কাজী হুমায়ুন ওরফে খোড়া বাদশাকে ইয়াবা সহ আটক করে। আটকের পর ওই রাতেই তাকে সাতক্ষীরা ডিবি কার্যলয়ে নেয়া হয়। হুমায়ুনের আটকের বিষয়টি তালা থানার ওসি মো. মেহেদী রাসেল নিশ্চিত করলেও তার কাছ থেকে কি পরিমান মাদক উদ্ধার হয়েছে তা জানাতে পারেননি।

উল্লেখ্য, তালার তেঁতুলিয়া, আগোলঝাড়া, জাতপুর, জেয়ালা ও আলাদীপুর সহ আশপাশের গ্রামে একটি শক্তিশালী মাদক সিন্ডিকেট গড়ে উঠেছে। এই সিন্ডিকেটের তত্বাবধানে জাতপুর বাজারকে রুট হিসেবে ব্যবহার করা হচ্ছে। তালা থানা পুলিশ ও জাতপুর ক্যাম্প আইসি এসআই শাহীদুর রহমান’র নেতৃত্বে ইতোমধ্যে ছোট-বড় একাধিক মাদকের চালান সহ মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের আটক করা হয়।

newsadmin

সাতক্ষীরার গণমানুষের পত্রিকা--

shares