সৌম্য সরকারের বিয়ে ২৮ ফেব্রুয়ারি, পাত্রী খুলনার

Sharing is caring!

স্টাফ রিপোর্টার: ২৮ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসছেন বাংলাদেশ জাতীয় দলের ড্যাশিং ওপেনার সৌম্য সরকার। তার হবু বউ খুলনার মেয়ে। বর্তমানে পড়াশোনা করছেন।

সৌম্য সরকারের বাবা ও সাতক্ষীরার সাবেক জেলা শিক্ষা অফিসার কিশোরী মোহন সরকার এ তথ্য জানান।

যদিও বুধবার গণমাধ্যমকে সৌম্য সরকার নিজেই জানান, ২৬ ফেব্রুয়ারি তার গায়েহলুদ। আর ২৮ ফেব্রুয়ারি বিয়ে। গ্রামের বাড়ি সাতক্ষীরাতেই হবে অনুষ্ঠান।

বিয়ের বিষয়ে সৌম্য সরকারের বাবা কিশোরী মোহন সরকার বলেন, পাত্রী খুলনার। আলোচনা চলছে। ফাইনাল হলেই কেবল নাম বলা যাবে, আগে নয়।

বিয়ে উপলক্ষে বিসিবি থেকে ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত ছুটি নিয়েছেন সৌম্য। যে কারণে জিম্বাবুয়ের বিপক্ষে হোম সিরিজের টেস্ট ম্যাচ (২২-২৬ ফেব্রুয়ারি) মিস করবেন তিনি। এ বাঁহাতি ব্যাটসম্যান বলেন, আগে থেকেই মানসিকভাবে প্রস্তুতি নিচ্ছিলাম। উপযুক্ত সময়ে লগ্ন খুঁজছিলাম। অবশেষে সেটি পেয়ে যাওয়ায় এ মাসেই বিয়ে করছি। ফলে টেস্ট ম্যাচ খেলতে পারব না। তবে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য প্রস্তুত থাকব। সুযোগ পেলে অবশ্যই খেলব।

পাকিস্তানের বিপক্ষে ১৪ সদস্যের টেস্ট স্কোয়াডে ছিলেন সৌম্য। কিন্তু খেলার সুযোগ পাননি তিনি। ম্যাচ শেষ করে গেল মঙ্গলবার দেশে ফেরেন ২৬ বছর বয়সী ক্রিকেটার। এসে পরের দিন থেকেই বিয়ের কেনাকাটায় লেগে পড়েছেন তিনি। সময়টা বেশ ব্যস্ত কাটছে তার।

newsadmin

সাতক্ষীরার গণমানুষের পত্রিকা--

shares